Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বোনকে বাঁচাতে গিয়ে ভাই খুন

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা : একদল দুবৃর্ত্ত গভীর রাতে সিঁদ কেটে বসত ঘরে ঢুকে বোনকে বেধরক কুপিয়ে হত্যার চেষ্টা করলে বাঁচাতে ডাক চিৎকার দিয়ে এগিয়ে আসে ভাই। এরপর দুর্বৃত্তরা ভাইকে কুপিয়ে খুন করে। গতকাল রবিবার দিবাগত রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বোনের নাম রীনা বেগম(২৮) ও ভাইয়ের নাম আবুল কালাম খান(৪০)। ্এরা উভয়ই ওই গ্রামের রাজা খানের সন্তান। পুলিশ
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গতকাল রবিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে রাজা খানের বসত ঘরের দক্ষিন পাশ দিয়ে সিঁদ কেটে ভিতরে ঢুকে করে অজ্ঞাত ৪/৫ জন দুর্বৃত্ত। এসময় ঘরের মধ্যে টর্চ লাইটের আলো দেখতে পেয়ে রীনা ডাক চিৎকার দিলে দুর্বৃত্তরা তাকে (রিনা) মাথায় ও দুই হাতে আঘাত করে। এরপর তার হাত-পা খাটের সাথে বেধে মুখে কাপড় ঢুকিয়ে দেয়। এসময় ভাই আবুল কালাম ঘরের সামনের কক্ষেই ঘুমিয়ে ছিল। বোনের সাথে ধস্তাধস্তির শব্দ পেয়ে বোনকে বাচাতে এগিয়ে আসলে দুর্বত্তরা তাকে কুপিয়ে খুন করে। ডাকাতি বা অন্য কোন কারণে এ ঘটনা সংঘটিত হয়েছে তার এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।
ওই বাড়িতে আবুল কালাম খান ও তার বোন রীনা বেগম থাকত। অন্য দুই ভাইয়ের মধ্যে আবদুল ছালাম খান পটুয়াখালীর মির্জাগঞ্জ হাসপাতালে প্যারা মেডিকেল চিকিৎসক ও অন্য ভাই সাইদুর রহমান বরিশাল সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী পদে চাকরী করছেন।
বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা জেনারেল হাসপাতালে এবং বোনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ