Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মরুর বুকে এক খন্ড বাংলাদেশ

আমিরাতে বরিশাল বিভাগবাসীদের অপূর্ব মিলনমেলা

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : বার্ষিক বনভোজন, আনন্দ উৎসব ও মিলন মেলার আয়োজন করে আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী বরিশাল বিভাগবাসীদের সংগঠন বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ। গত গত শুক্রবার দুবাইয়ের মুশরিফ পার্কে আয়োজিত ব্যতিক্রমী এই অনুষ্ঠানটিতে পরিবার-পরিজনসহ দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক প্রবাসীর উপস্থিতি ছিল অবাক করার মতো। পরিণত হয় অপূর্ব এক মিলন মেলায়। অনুষ্ঠানে ছিল শিশু কিশোর ও বড়দের নানা রকম খেলাধুলা।
দুপুরে ভুরি ভোজের আয়োজন ও পরিবেশন নজরকাড়ে পার্কে আসা স্থানীয় আরব ও ভিনদেশি দর্শনার্থীদেরও। দিন জুড়ে মুখরিত হয়ে উঠে পুরো পার্ক। আর দর্শকদের এমন উপস্থিতি মনে হচ্ছিল যেন মরুর বুকে ছোট্ট এক খন্ড বাংলাদেশ।
আয়োজকরা বলেন, আমিরাতে অবস্থানরত প্রবাসী বরিশাল বিভাগবাসীদের একত্রিত করে সৌহার্দ্যপূর্ণ মিলন-মেলার আয়োজন এবং বাংলার সংস্কৃতি ঐতিহ্য তুলে ধরাই মূলত এ আনন্দ উৎসবের লক্ষ্য ও উদ্দেশ্যে। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ