Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ সুপার পদমর্যাদার ১৫ কর্মকর্তার বদলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ৭:২৮ পিএম

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার(এসপি) পদমর্যাদার ১৫ কর্মকর্তার বদলী বা পদায়ন করা হয়েছে। ১১ মার্চ, ২০১৮ প্রেসিডেন্টের আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বদলীকৃত ১৫ পুলিশ সুপারকে ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলী করা হয়েছে। রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশ অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজে এ খবর প্রকাশ করা হয়।

বদলীকৃত পুলিশ কর্মকর্তাগণ হলেন-খাগড়াছড়ি ৬ এপিবিএন এর অধিনায়ক(পুলিশ সুপার) মোহাম্মদ মাহবুব হাসান, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত স্ব-পদে দায়িত্ব পালনরত ডিএমপি’র মোহাম্মদ মোখলেছুর রহমান পিপিএম, পুলিশ হেডকোয়ার্টার্সের এ, বি, এম, মাসুদ হোসেন, ডিএমপি’র মশিউর রহমান বিপিএম, পিপিএম, ডিএমপি’র মোহাম্মদ ইউসুফ আলী, ডিএমপি’র নাবিদ কামাল শৈবাল, ডিএমপি’র মুহাম্মদ তৌহিদুল ইসলাম, ডিএমপি’র সুদীপ কুমার চক্রবর্তী, ডিএমপি’র সুনন্দা রায়, র‌্যাবের হায়াতুল ইসলাম খান, ডিএমপি’র মোঃ জসীম উদ্দীন মোল্লা, ডিএমপি’র মোহাম্মদ আশিকুর রহমান পিপিএম, ডিএমপি’র এস এম মুরাদ আলী, র‌্যাবের মোস্তাক আহমেদ ও র‌্যাবের এস, এম তানভীর আরাফাত পিপিএম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার

২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ