Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্যুটিং শেষ আজ, শুরু দাবা

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ যুব গেমসের চুড়ান্ত পর্বে শ্যুটিং ডিসিপ্লিনের খেলা শেষ হচ্ছে আজ। প্রতিযোগিতার শেষ দিনে তরুণ-তরুণী বিভাগের পয়েন্ট ১৭৭ ওপেন সাইট এয়ার রাইফেল, পয়েন্ট ১৭৭ ম্যাচ এয়ার রাইফেল ও এয়ার পিস্তল ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে। এই তিনি ইভেন্টে ৬টি করে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদকের জন্য লড়বেন ৪২জন তরুণ-তরুণী। গুলশানস্থ বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের রেঞ্জে সকাল ৯টায় প্রতিযোগিতা শুরু হয়ে চলবে বিকাল পর্যন্ত। বিকাল সাড়ে ৪টায় হবে পুরস্কার বিতরণ।
এদিকে গতকাল থেকে শুরু হয়েছে দাবার একক ইভেন্ট। বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে শুরু হওয়া ইভেন্টগুলো হচ্ছে- বালক অনূর্ধ্ব-১৩, বালিকা অনূর্ধ্ব-১৩, তরুণ অনূর্ধ্ব-১৭ এবং তরুণী অনূর্ধ্ব-১৭। একক ইভেন্টে দেশের আট বিভাগ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ অংশ নিচ্ছে। ৬৩ জন দাবাড়– চারটি ইভেন্টে পাঁচ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে মোকাবেলা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ