Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোলকাতায় ফ্লাইওভার ধসে নিহত ১৫

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৬:১৭ পিএম, ৩১ মার্চ, ২০১৬

ইনকিলাব ডেস্ক : কলকাতার জোড়াসাঁকোতে বৃহস্পতিবার দুপুরে নির্মাণাধীন বিবেকানন্দ ফ্লাইওভার ধসে অন্তত ১৫ জন মারা গেছেন বলে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়।
ধ্বংসস্তূপের নিচে দেড় শতাধিক মানুষ আটকা পড়ে আছেন বলে এনডিটিভির খবরে জানানো হয়েছে।
ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও কংক্রিটের নিচে আটকে পড়াদের উদ্ধারে হাত লাগিয়েছে। সেনাবাহিনীর একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে বলে খবর দিয়েছে আনন্দবাজার।
পত্রিকাটি লিখেছে, বেলা সাড়ে ১২টার দিকে গণেশ টকিজের কাছে উড়াল সেতুটির একাংশ ভেঙে নিচে গাড়ির উপরে পড়ে।
এক প্রত্যক্ষদর্শী জানান, হঠাৎ তিনি বোমা ফাটার মতো আওয়াজ শুনতে পান এবং চোখের সামনে পুরো ফ্লাইওভারটি ভেঙে পড়তে দেখেন।
কংক্রিটের নিচে আটকে পড়াদের উদ্ধারে ড্রিল মেশিন দিয়ে পাথরের স্ল্যাব কাটা হচ্ছে। ধ্বংসস্তূপের নিচে আটকে পড়া একটি ট্যাক্সির যাত্রীদের উদ্ধারে চিকিৎসা কর্মীদের কাজ করতে দেখার কথা রয়টার্সকে জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী।
ঘটনার পর ওই এলাকায় বিক্ষোভ ও হৈ চৈ শুরু হয়। এছাড়া দুর্ঘটনার পর ছুটে আসা মানুষের ভিড়ে পরিস্থিতি সামলাতে পুলিশকে হিমশিম খেতে হচ্ছে বলে আনন্দবাজার জানিয়েছে।
উদ্ভূত পরিস্থিতিতে বিবেকানন্দ ও চিৎপুর রোডসহ কলকাতার একাধিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।
এ ঘটনার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরের সভা বাতিল করেছেন বলেও আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ