Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে চট্টগ্রামে ব্যাপক কর্মসূচি

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে আজ (বুধবার) আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মাইকযোগে ৭ই মার্চের ভাষণ প্রচার, আলোচনা সভা ইত্যাদি। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে সকাল ৬ টায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মাইক যোগে ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচার, বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা পরিষদ মার্কেটস্থ সম্মুখ চত্বরে আলোচনা সভা। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
কর্মসূচি সফল করতে নগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আহŸান জানিয়েছেন।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৭ মার্চ

৭ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ