Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতন পর নিখোঁজ : থানায় অভিযোগ

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মতিন ফকিরের মেয়ে ডালিয়া বেগম (২১)কে যৌতুকের জন্য শারিরিক নির্যাতন করেছে তার শশুর বাড়ির লোকজন। আর নির্যাতনের পর থেকেই সে নিখোঁজ রয়েছে। নিখোঁজের ১৫দিন পার হলেও তার কোন সন্ধান না মেলায় তার পিত্রালয়ের মানুষের মধ্যে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। আর নিখোঁজ গৃহবধুর কোন সন্ধান না পেয়ে তার মাতা রেশমি বেগম গৌরনদী থানায় একটি অভিযোগ দাখিল করলে পুলিশ এনিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।
জানাগেছে, ৮মাস আগে পারিবারিক সিদ্ধান্তে কালকিনি পৌর এলাকার উত্তর রাজদি গ্রামের মতিন ফকিরের মেয়ে ডালিয়া বেগমের বিয়ে হয় বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী গ্রামের সেজান সরদারের ছেলে রঞ্জন সরদারের সাথে। কিন্তু বিয়ের পরে যৌতুকের জন্য গত ১৬ফেব্রুয়ারী সকালে স্বামী ও শশুর বাড়ির লোকজন গৃহবধুর ওপর নির্যাতন চালায়। আর সেই থেকে গৃহবধু ডালিয়া নিখোঁজ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ