Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্পেন-জার্মানী প্রীতি ম্যাচের টিকিট শেষ!

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : আগামী মাসে স্পেনের বিপক্ষে বিশ্বকাপকে সামনে রেখে গুরুত্বপূর্ণ অনুশীলন ম্যাচের জন্য নির্ধারিত সব টিকিট ইতোমধ্যেই শেষ হয়ে গেছে বলে জার্মান ফুটবল এসোসিয়েশন (ডিএফবি) সূত্রমতে জানা গেছে। বিশ্বকাপের অন্যতম ফেবারিট স্পেনের বিপক্ষে জমাট এই লড়াইয় উপভোগের লোভ যেন সামলাতে পারছে না ফুটবল পাগল জার্মান সমর্থকরা।
ডিএফবি জানিয়েছে, আগামী ২৩ মার্চ ডাসেলডর্ফে অনুষ্ঠিতব্য ২০১০ বিশ্বকাপ জয়ী স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য সর্বমোট ৫০,৬৫৩টি টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে।
স্পেনের বিপক্ষে ম্যাচের চারদিন পরেই বার্লিনের ঐতিহাসিক অলিম্পিক স্টেডিয়ামে ব্রাজিলের মুখোমুখি হবে স্বাগতিক জার্মান। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে শিরোপা ধরে রাখার মিশনে অনুশীলন ম্যাচগুলোতে শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের যথাসম্ভব ঝালিয়ে নিতে চায় জার্মানরা। এ পর্যন্ত বার্লিনের ম্যাচের জন্য ৬৫ হাজার টিকিট বিক্রি হয়েছে, আরো প্রায় ১০ হাজার টিকিট আয়োজকদের হাতে রয়েছে।
২০১৪ সালে ঘরের মাঠে স্বাগতিক ব্রাজিলকে সেমিফাইনালে ৭-১ গোলে বিধ্বস্ত করা জোয়াকিম লো’র জার্মানী ঐ ম্যাচের পরে এই প্রথমবারের মত সেলেসাওদের মুখোমুখি হচ্ছে।
স্পেন ও ব্রাজিল ছাড়াও আরো দুটি ম্যাচে বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি সম্পন্ন করবে জার্মানী। আগামী ২ জুন এ্যাওয়ে ম্যাচে ক্লাগেনফুর্টে অস্ট্রিয়া ও ৮ জুন লিভারকুসেনে সৌদী আরবের মুখোমুখি হবে লো শিষ্যরা।
মস্কোতে ১৭ জুন মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়নরা। গ্রæপ-এফ এর অপর দলগুলো হলো সুইডেন ও এশিয়ান পরাশক্তি দক্ষিণ কোরিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ