Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহানগর টিটি লিগ শুরু আজ

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মেঘনা গ্রæপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ থেকে শুরু হচ্ছে ঢাকা মহানগর টেবিল টেনিস (টিটি) লিগের খেলা। সকাল সাড়ে ৯টায় শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর ষ্টেডিয়ামে প্রথম বিভাগ লিগের খেলার মধ্য দিয়ে শুরু হবে এ আসর। সিনিয়র, মহিলা ও প্রথম বিভাগের প্রতিযোগিতা চলবে ৯ মার্চ পর্যন্ত। এবারের চ্যাম্পিয়নশিপে সিনিয়র বিভাগে ১১, মহিলা বিভাগে ৯ ও প্রথম বিভাগে ২৪টি দল অংশ নিবে। তিন বিভাগে মোট ৩৩ জন বিদেশী খেলোয়াড় খেলবেন। এর মধ্যে সিনিয়র ও প্রথম বিভাগে ২৫ এবং মহিলা বিভাগে ৮জন বিদেশী খেলোয়াড় থাকছেন।
নাপোলির টানা দশ
স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সেরি আ লিগে টানা দশম জয় পেয়েছে নাপোলি। পরশু রাতে পয়েন্ট তালিকার পনেরো নম্বর দল কালিয়ারিকে ৫-০ গোলে উড়িয়ে দেয় পয়েন্ট তালিকার শীর্ষস্থানধারীরা। দলের হয়ে একটি করে গোল করেন কলিজন, মার্টিন্স, হামসিক, ইনসিগনে ও সিলভা দর্তা। গেল রবিবার ২৬তম রাউন্ডে জুভেন্টাস ও আটলান্টার মধ্যকার ম্যাচটি তুষারের বাধায় বাতিল হয়। এর পূর্ণ ফয়দা নিয়ে দুইয়ে থাকা জুভেন্টাসের চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে গেল নাপোলি। উল্লেখ্য, ১৯৯০ সালের পর লিগ শিরোপা জেতেনি নাপোলি। সেবার দলটি শেষ শিরোপা জিতেছিল আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনার হাত ধরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ