Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ৫৯-৬০ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ৫৯-৬০ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গত ২২ জানুয়ারি ইউনিভার্সিটির সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে এই আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. ফিরোজ আহমেদ বলেন, আজ আমাদের আনন্দের দিন। কারণ নবীনদের পদচারণায় স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ প্রাঙ্গণ আজ মুখরিত। তিনি বলেন, শিক্ষক-ছাত্র ও শিক্ষার আন্তর্জাতিক মান বিবেচনায় বাংলাদেশে ৬-৭টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মধ্যে স্টামফোর্ড অন্যতম। আমাদের উদ্দেশ্য শিক্ষার মান উন্নত থেকে উন্নততর করা। স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ২০ হাজার ৫০০ গ্রাজুয়েট তৈরি করেছে। তারা সকলেই দেশ-বিদেশে স্ব-স্ব উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে কাজ করছে। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন প্রফেসর ড. জামাল উদ্দিন আহমেদ।
স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশকে সিলেক্ট করে এখানে ভর্তি হওয়ায় তিনি নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ৫৯-৬০ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ