Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পরামর্শ নিতে থাইল্যান্ডে সাকিব

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ত্রিদেশীয় কাপের ফাইনালে পাওয়া আঙুলের চোট এখনো ভোগাচ্ছে সাকিব আল হাসানকে। সেলাই কেটেছেন, ব্যথাও কিছুটা কমেছে তবে এখনো ফুলে যাচ্ছে আঙুল। বিশেষজ্ঞের পরামর্শ নিতে তাই গেলপরশু রাতেই দুই ফরম্যাটের বাংলাদেশ অধিনায়ক উড়ে গেছেন থাইল্যান্ডে।
আগের দিন সাকিবকে রেখেই শ্রীলঙ্কায় নিদাহাস কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টের দল ঘোষণা করে বিসিবি। তখনই তার খেলা নিয়ে জানানো হয় অনিশ্চয়তা। বোর্ড সভাপতির ভাষ্যে, বোলিং করতে সাকিবের কোন অসুবিধা না হলেও এখনো তিনি ফিট নন ব্যাট করার জন্য। শ্রীলঙ্কায় প্রথম দুই ম্যাচে সাকিবকে না পাওয়া গেলে ভারপ্রাপ্ত অধিনায়ক থাকবেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেজন্য দলে রাখা হয় তার বিকল্পও। গতকাল বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানালেন সাকিবের হালনাগাদ, ‘সাকিব থাইল্যান্ডে চলে গেছে। গতকাল রাতে (পরশু)। আরেকটি মতামত নেওয়ার জন্য। আজকে (গতকাল) থাইল্যান্ডে দুই জন হাড় বিশেষজ্ঞের সঙ্গে তার অ্যাপয়েনমেন্ট রয়েছে। এরপর সে ফিরে আসবে। আশা করছি ও দলের সঙ্গেই শ্রীলঙ্কায় যাবে।’
টেস্ট ও টি-টোয়েন্টিতে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। নতুন করে দায়িত্ব পাওয়ার পর এখনো নামতে পারেননি টেস্টে। দক্ষিণ আফ্রিকা সফরে টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিলেও ঘরের মাঠে খেলতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে। আঙুলের চোট পুরো না সারায় নিদাহাস কাপের শুরুতেও তাকে পাওয়া নিয়ে আছে অনিশ্চয়তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ