Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাঝারি সাফল্য পেয়েছে ‘রকি হ্যান্ডসাম’

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার দুটি ফিল্ম মুক্তি পাবার কথা থাকলেও শেষ পর্যন্ত একক ফিল্ম হিসেবে ‘রকি হ্যান্ডসাম’ মুক্তি পেয়েছে। আসলে একদিন আগে ফিল্মটির পেইড প্রিভিউ হয়েছে। এ থেকেই উল্লেখযোগ্য আয় হয়েছে। তবে যেমন ধারণা করা হয়েছিল চলচ্চিত্রটি সেই মতই সাড়া জাগিয়েছে, তার চেয়ে সামান্য বেশি বই কম নয়। বলিউড থেকে চলচ্চিত্রটির তেমন প্রতিদ্বন্দ্বিতা ছিল না ছিল হলিউড থেকে ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ ব্যাপকভাবে মুক্তি পেয়েছে ভারতে; এটি বেশ দর্শক কেটে নিয়েছে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ বস্তুত শুধু ভারতেই ‘রকি হ্যান্ডসাম’ থেকে ভাল আয় করছে।
অ্যাকশন থ্রিলার ‘রকি হ্যান্ডসাম’ পরিচালনা করেছেন নিশিকান্ত কামাট; তিনি নিজেই চলচ্চিত্রটিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন।  মূল ও অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন জন এব্রাহাম, শ্রুতি হাসান, নাতালিয়া কওর, বেবি দিয়া ছালওয়াড়, নিশিকান্ত কামাট, শারদ কেলকার এবং কাজু প্যাট্রিক তাঙ; একটি বিশেষ নৃত্যদৃশ্যে আছেন নোরাহ ফতেহি। চলচ্চিত্রটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ফিল্ম ‘দ্য ম্যান ফ্রম নোহয়্যার’এর ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে।
গত বৃহস্পতিবার ফিল্মটির পেইড প্রিভিউ থেকে আয় হয়েছে ১.৭৭ কোটি রুপি। শুক্রবার ব্যাপক মুক্তি পেলে দিন মেষে ফিল্মটি আয় করে ৫.৩৯ কোটি রুপি। শনিবার ফিল্মটির আয় নেমে পৌঁছে ৪.৮৩ কোটি রুপিতে। রবিবারের ৪.১৩ কোটি রুপি আয় যোগ হয়ে চলচ্চিত্রটির সপ্তাহান্তের আয় দাঁড়ায় ১৬.১২ কোটি রুপিতে। সোমবার ফিল্মটির আয় ২.১৪ কোটি রুপি। মিশ্র সমালোচনা এবং অ্যাকশন দৃশ্যের প্রশংসা পেলেও সাম্প্রতিক বছরগুলোতে ২০১৩’র ‘আই, মি অওর ম্যায়’ ছাড়া জনের কোন ফিল্ম এতো কম আয় করেনি।
আগের শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘কাপুর অ্যান্ড সন্স’ দ্বিতীয় সোমবার পর্যন্ত আয় করেছে ৬০.৯২ কোটি রুপি। আরও আগের ফিল্ম ‘তেরা সুরুর’ একই সীমায় আয় করেছে ১৪.১৫ কোটি রুপি। ‘জয় গঙ্গাজল’এবং ‘নীরজা’র আয় গত সপ্তাহান্তে যথাক্রমে ৩৮ কোটি রুপি এবং ৭৬ কোটি রুপি।
 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাঝারি সাফল্য পেয়েছে ‘রকি হ্যান্ডসাম’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ