Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বৃহস্পতিবার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক করবে ইসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ৭:৩৪ পিএম

দেশের দুটি উপ-নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (১ মার্চ) আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)। ওইদিন বেলা ১১টায় নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সভাপতিত্বে এ বৈঠকটি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এতে গাইবান্ধা-১ ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচন নিয়ে আলোচনা হবে।

ইসি সূত্রে জানা গেছে, বৈঠকে উপস্থিত থাকার জন্য রোববার ইসির যুগ্ম-সচিব (চলতি দায়িত্ব) ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত চিঠি মহাপুলিশ পরিদর্শক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব, বর্ডার গার্ড বাংলাদেশ, আনসার ও বিভিপি, র‌্যাব, ডিজিএফআই, এনএসআইয়ের মহাপরিচালকসহ সংশ্লিষ্টদের পাঠানো হয়েছে।

সূত্র জানায়, গত ৪ ফেব্রুয়ারি গাইবান্ধা-১ ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। এ দুই সংসদীয় আসনে ১৩ মার্চ ভোট হবে। এ দুই আসনের সংসদ সদস্যদের মৃত্যুজনিত কারণে ১৬ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া-১ আসন এবং ১৯ ডিসেম্বর গাইবান্ধা-১ আসন শূন্য ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ