Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন চট্টগ্রাম

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সাবেক ফুটবলারদের সংগঠন ঢাকা সোনালী অতীত ক্লাব আয়োজিত ভেটারান্স কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম সোনালী অতীত ক্লাব। গতকাল আরামবাগস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন কৃত্রিম টার্ফে অনুষ্ঠিত ফাইনালে চট্টগ্রাম টাইব্রেকারে ৪-৩ গোলে ঢাকা সোনালী অতীত ক্লাব লাল দলকে হারিয়ে শিরোপা জিতে নেয়। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে অমিমাংসিত ছিল।
কাল ফাইনালে দেখা গেছে দু’দলের ফুটবলারদের কেউ মুটিয়ে গেছেন। কেউ বা বয়সের ভারে নুহ্য। ফুটবল খেলা ছেড়েছেন কবে তাও হিসেব করে বলা মুশকিল। তারপরও মায়া ছাড়তে পারেননি কেউ। ফুটবল খেলা হবে আর তারা মাঠে আসবেন না, এমনটা হতে পারে নাকি? তাই ভেটারান্স কাপে ফের মাঠে ফিরেছেন সাবেক ফুটবলাররা। স্থ‚ল শরীর বাদ সাধলেও মাঠে নিজেদের উজার করে দিতে ভুলেননি তারা। চট্টগ্রাম ও ঢাকা সোনালী অতীত ক্লাবের মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়েই শেষ হলো ভেটারান্স কাপ ফুটবল টুর্নামেন্ট। দেশের ১১ও লন্ডনের একটিসহ মোট ১২ ক্লাব অংশ নেয় এই টুর্নামেন্টে।
মনসুর এসসি ফাইনালে
স্পোর্টস রিপোর্টার : মুন্সিগঞ্জে ফেরদৌস আলম গোল্ডকাপ ফুটবলের ফাইনালে উঠেছে ঢাকার মনসুর স্পোর্টিং ক্লাব। শুক্রবার সিরাজদিখান থানার সৈয়দপুর সৈয়দপুর আবদুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সেমিফাইনালে তারা ১-০ গোলে ঢাকা সাক্তা বাবর ক্রীড়া চক্রকে হারিয়ে ফাইনালে ওঠে। ম্যাচে একমাত্র জয়সূচক গোলটি করেন ঢাকা আরিফ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ঢাকা মনসুর স্পোটিং ক্লাবের মো: রাকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ