Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জুনায়েদে ম্লান মুস্তাফিজ

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিসিএল) দারুণ অভিষেক হয়েছে মুস্তাফিজুর রহমানের। প্রতিপক্ষের ব্যাটসম্যানদের সামনে যেখানে বাকি বোলাররা তুলোধোনা হয়েছেন সেখানে ৪ ওভার বল করে ২২ রানে ২ উইকেট নেন কাটার মাস্টার খ্যাত এই পেসার, যার মধ্যে ১৪টিই ছিল ডড বল।
এর পরও দিনটা মুস্তাফিজের হয়নি প্রতিপক্ষ পেসার জুনায়েদ খান ও ইমরান তাহিরের কারণে। দুজনেই নেন তিনটি করে উইকেট। শেষ ৪ রানে ৭ উইকেট হারিয়ে মুস্তাফিজের দল হেরেছে ৪৩ রানে। মুলতান সুলতান্সের দেয়া ১৭৯ রানের জবাবে মাত্র ১৩৬ রানে গুটিয়ে যায় মুস্তাফিজের লাহোর কালান্দার্স। পিএসএল ইতিহাসের দ্বিতীয় হ্যাটট্রিক করেন জুনায়েদ। ১৭তম ওভারে ইয়াসির শাহ, ক্যামেরণ ডেলপোর্ট ও রাজা হাসানকে আউট করে হ্যাটট্রিক পূর্ণ করেন। লাহোর শেষ ৫ উইকেট হারায় মাত্র ১ রানে! ৩ উইকেটে ১৩২ থেকে ১৩৬ রানে গুটিয়ে যায় লাহোর।
প্রথম ম্যাচে ব্যর্থ হলেও দ্বিতীয় ম্যাচে রানের দেখা পেয়েছেন তামিম ইকবাল। গতকাল ২৯ বলে ২টি করে চার ও ছক্কায় ৩৯ রান করেন বাংলাদেশী ওপেনার। এছাড়া কামরান আকমালে ফিফটি ও ডোয়াইন স্মিথ ও মোহাম্মাদ হাফিজের ত্রিশ রানের ইনিংসে ৬ উইকেটে ১৭৬ রান গড়ে তাদের দল পেশোয়ার জালমি। জবাবে ২৫ রানের মধ্যে ইসলামাবাদ ইউনাইটেডের ৪ উইকেট তুলে নিয়ে কাজটা কঠিন করে তোলেন পেসার উমাইদ আসিফ। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৪২ রান করলে ৩৪ রানে ম্যাচ হারে ইসলামাবাদ। নয় নম্বরে নেমে অসাধারণ ফিফটি করেন ফাহিম আশরাফ (৩০ বলে ৫৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ