Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহানগর যুবদলের গণস্বাক্ষর সংগ্রহ শুরু

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : বেগম খালেদা জিয়া ও তারেক রহমায়ের বিরুদ্ধে পরিকল্পিত ও ষড়যন্ত্রম‚লক সাজা ঘোষণার প্রতিবাদে ও খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদল ঘোষিত কর্মস‚চী অনুযায়ী আনুষ্ঠানিক ভাবে গণস্বাক্ষর সংগ্রহ শুরু করেছে নারায়ণগঞ্জ মহানগর  যুবদল। বিকাল ৪ টায় মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ মহানগর  যুবদলের সিদ্ধিরগঞ্জ থানা,বন্দর থানা,বন্দর উপজেলা ও নারায়ণগঞ্জ থানা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত নেতাকর্মীদের কাছে গণস্বাক্ষর সংগ্রহের ফরম তুলে দেয়া হয়েছে।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের গণস্বাক্ষর সংগ্রহ শুরু উপলক্ষে মহানগর  যুবদলের সিনিয়র  যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেনের সঞ্চালনায় ও নারায়ণগঞ্জ মহানগর  যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির দায়িত্ব প্রাপ্ত এড.তৈম‚র আলম খন্দকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ