Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় হকি দল

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


অসীম গোপ, আবু সাইদ নিপ্পন, খোরশেদুর রহমান, ফরহাদ হোসেন শিটুল, রেজাউল করিম বাবু, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মামুনুর রহমান চয়ন, সারোয়ার হোসেন, রোমান সরকার, হাসান যুবায়ের নিলয়, নাইম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, মইনুল ইসলাম, আরশাদ হোসেন ও দ্বীন ইসলাম ইমন। স্ট্যান্ডবাই: বিপ্লব কুজুর, মনোজ বাবু, মাহাবুব হোসেন ও মোহাম্মদ মোহসিন।

এবার কানাডায় টি-২০ লিগ
স্পোর্টস ডেস্ক : নিজেদের মাঠে টি-টোয়েন্টি লিগ আয়োজনের কথা আগেই জানিয়েছিল কানাডা। অপেক্ষা ছিল আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) সবুজ সংকেতের। এবার সেটাও পাওয়া গেল। তার মানে প্রথমবারের টি-২০ লিগ আয়োজনে আর বাধা রইল না কানাডার। টরেন্টোর তিন ভেন্যুতে আগামী জুলাই মাসে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের টি-২০ ফ্রিল্যান্সার ক্রিকেটারদের এ টুর্নামেন্টে অংশ নেয়ার কথা রয়েছে। তবে নিয়ম মেনে প্রত্যেক দলে স্থানীয় চার ক্রিকেটারকে রাখতে হবে। ব্রেন্ডন ম্যাককালাম, কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোর মত সকলেই টুর্নামেন্টে অংশ নেবেন বলে ধারণা করা হচ্ছে। মূলত কানাডায় ক্রিকেটকে জনপ্রিয় করার লক্ষ্যেই এই আয়োজন। ক্রিকেট কানাডা সভাপতি রনজিত সাইনি বলেন, ‘কানাডিয়ান ক্রিকেটকে বদলে দিতে এ টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। এটা একটা বড় চ্যালেঞ্জ এবং সুন্দর ও সফলভাবে এ টুর্নামেন্ট আয়োজনের জন্য ক্রিকেট কানাডা প্রস্তুত।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ