Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ মহাবিপদে আছে -আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:২৬ পিএম

আওয়ামী লীগ এখন মহাবিপদে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘আওয়ামী লীগ এখন বিপদে আছে। বেগম খালেদা জিয়াকে কি জেলে রাখলে ভালো হবে? নাকি বেইল (জামিন) দিলে ভালো হবে? মহাবিপদে আছে। জেলে রাখলে এক ধরনের বিপদ আর বের হলে আরেক রকমের বিপদ। তাদের কিন্তু রক্ষা নাই। জেলে রাখলে বিপদ, বের হয়ে আসলেও বিপদ। এটা হচ্ছে পাপের প্রায়শ্চিত্ত।’ তিনি বলেন, ‘তাদের শেষ কার্ড খেলে ফেলেছে। তাদের হাতে কিন্তু আর কিছু নাই। এখন যা আছে বাংলাদেশের মানুষের হাতে আছে।’

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রামে সম্মিলিত পেশাজীবী পরিষদের সমাবেশে আমির খসরু এসব কথা বলেন। তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাদণ্ড ও কারাগারে বন্দি করে আওয়ামী লীগ পাপের প্রায়শ্চিত্ত করছে।

বিএনপির নেতাকর্মীরা এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল উল্লেখ করে আমীর খসরু বলেন, পুলিশের ভয়ে এখন কেউ পালাচ্ছে না। খালেদা জিয়ার গ্রেপ্তারের পর কর্মীরাও গ্রেপ্তারকে ভয় পায় না।

চট্টগ্রাম আইনজীবী সমিতি মিলনায়তনে পেশাজীবীদের এ সমাবেশ অনুষ্ঠিত হয়। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সমাবেশ করে সম্মিলিত পেশাজীবী পরিষদ। সংগঠনের সভাপতি প্রকৌশলী মাহামুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমীর খসরু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ