Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিপোর্টার্স ইউনিটিতে মতবিনিমিয় সভা

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : বরগুনা-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশি প্রধানমন্ত্রীর কার্যালয়ের অবসরপ্রাপ্ত মহাপরিচালক, লেখক ও গবেষক ড. মোঃ মাহমুদুর রহমান এর উপস্থিতিতে গতকাল বেলা ১২ টায় আমতলী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ড. মোঃ মাহমুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও পাবলিক সার্ভিস কমিশনের সদস্য ড.এসএম আনোয়ারা বেগম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড. এম কাদের মিয়া, ইউপি চেয়ারম্যান আলহাজ এ্যাড. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম শাহজাদা আকন, উপজেলা কৃষক লীগ সভাপতি মোঃ আবদুস সোবাহান খাঁন প্রমুখ। মতবিনিময় সভায় প্রধান অতিথি বরগুনা-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিমিয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ