Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার শিশুপার্ক ও খেলারমাঠ উন্মুক্তকরণ দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : খুলনা মহানগরীর পরিবেশ সুরক্ষায় শিশুদের পার্ক, খেলার মাঠসহ সকল উদ্যান উন্মুক্ত রাখতে হবে। কোনভাবেই যেন খেলার মাঠে, শিশুপার্কে কোন প্রকার মেলা, সভা ও সমাবেশের অনুমতি না দেয়ার দাবি জানিয়েছেন খুলনার নাগরিক সমাজ। স্বাধীনতার পর থেকে খুলনার সার্কিট হাউজ ময়দান, মুজগুন্নি খেলার মাঠসহ স্কুলের খেলার মাঠগুলো শিশু-কিশোর, তরুণ-যুবক উন্মুক্তভাবে ব্যবহার করে আসছিল। কিন্তু কতিপয় স্বার্থানেষী এই মাঠগুলো বাণিজ্যিকভাবে ব্যবহার করার চেষ্টা করছেন। গতকাল শনিবার বেলা ১১টায় জন-উদ্যোগ খুলনার উদ্যোগে নগরীর পিকচার প্যালেস মোড়ে পরিবেশ সুরক্ষায় শিশুদের পার্ক, খেলার মাঠসহ সকল উদ্যোন উন্মুক্ত রাখার দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।
মানববন্ধনে সভাপতিত্ব করেন জন-উদ্যোগের আহŸায়ক এ্যাড. কুদরত-ই-খুদা। সংগঠনের সদস্য সচিব মহেন্দ্র নাথ সেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খুলনা সিটি কর্পোরেশনের কাউন্সিলর আলী আকবর টিপু, শ্যামল সিংহ রায়, মফিদুল ইসলাম, মনিরুল হক বাচ্চু, মিজানুর রহমার বাবু, এ্যাড. অলোকানন্দা দাস, এসএম শাহনেওয়াজ, এ্যাড. মোমিনুল ইসলাম, শরীফ শফিকুল ইসলাম চন্দন, এ্যাড. তছলিমা খাতুন ছন্দা, এ্যাড. নূরুল হাসান রুবা, এ্যাড. আক্তারুজ্জামান, সুজন আহমেদ, এসএম সোহরাব হোসেন, মাহফুজুর রহমান মুকুল, আসাদুজ্জামান আসাদ, দীপক দে, কাজী আসাদুজ্জামান মিল্টন, মাহাবুবুল আলম প্রিন্স, মোঃ নাছির খান, এ্যাড. কাজী ইখতিয়ারুজ্জামান, আব্দুর রাজ্জাক, হিরণম্ময় মন্ডল, মাহাবুব আলম বাদশা, সিয়ামের মাছুম বিল্লাহ, শেখ আব্দুল হালিম, মোঃ হেদু, কাজী রাব্বী, সোবহান সোহান, হাছিবুল ইসলাম সানু, কাজী রেজাউল, মোঃ সবুজ, মল্লিক রানা, কাজী মিলন, জাহিদ হোসেন, নূরুল ইসলাম খান কালু ও জিল্লুর রহমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনার শিশুপার্ক ও খেলারমাঠ উন্মুক্তকরণ দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ