Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদায় বলছেন পিটারসেন

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পেশাদার ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন সাবেক ইংলিশ অধিনায়ক কেভিন পিটারসেন। আসন্ন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-২০ টুর্নামেন্ট খেলেই ক্রিকেটকে গুডবাই জানাবেন তিনি।

২০১৩-১৪ মৌসুমে অস্ট্রেলিয়ার মাটিতে অ্যাশেজ সিরিজ হারের পর বিতর্কিতভাবে ইংল্যান্ড দল থেকে বাদ পড়লেও খেলোয়াড় হিসেবে পিটারসেন ক্যারিয়ারের শেষ টুর্নামেন্ট খেলবেন পিএসএলে। তিনি পাকিস্তানের জিও টিভিকে বলেন, ‘একজন ক্রিকেটার হিসেবে আগামী তিন-চার সপ্তাহ হবে আমার শেষ সময়। খেলোয়াড় হিসেবে আসন্ন পিএসএলই হবে আমার শেষ টুর্নামেন্ট।’ ৩৪ বছর বয়সী সাবেক এই ইংলিশ অধিনায়ক বলেন, ‘সব বিদায়কেই আমি ঘৃনা করে আসছি। তবে সবাইকে এক সময় বিদায় নিতেই হবে সেটাও জানি। অসাধারণ একটি পথ পাড়ি দিয়ে এসেছি এবং আগামী তিন-চার সপ্তাহ পেশাদার ক্রিকেটার হিসেবে থাকব, এরপর এ অধ্যায়ের সমাপ্তি ঘটবে।’ পিটারসেন ২০০৫- ২০১৪ সাল পর্যন্ত তার বর্ণাঢ্য ক্যারিয়ারে ইংল্যান্ডের হয়ে ১০৪ টেস্ট, ১৩৬ ওয়ানডে এবং ৩৭টি টি-২০ ম্যাচ খেলেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ