Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা, আপিলের সিদ্ধান্ত নিতে আইনজীবীদের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, ৭:২৯ পিএম

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় নিম্ন আদালতের দেয়া রায়ের বিরুদ্ধে আপিলের বিষয়ে সিদ্ধান্ত নিতে সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে বৈঠক বসছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবীরা। সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলীর চেম্বারে এ বৈঠক হওয়ার কথা রয়েছে বলে ইনকিলাবকে জানিয়েছেন ব্যারিস্টার এ কে এম এহসানুর রহমান। তিনি আরো বলেন, বৈঠকে সিনিয়র আইনজীবীরা রায়ের বিভিন্ন পয়েন্ট নিয়ে পর্যালোচনা করে আপিলের গ্রাউন্ড তৈরি করবেন। কিছুক্ষণ পরেই বৈঠক শুরু হওয়ার কথা রয়েছে।

এতে সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, দুদক আইন বিশেষজ্ঞ অ্যাডভোকেট আবদুর রেজাক খানসহ খালেদা জিয়ার আইনজীবী প্যানেলের সদস্যরা উপস্থিত থাকবেন। সোমবার বিকেল ৪টা ২০ মিনিটে ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের পেশকার মো. মোকাররম হোসেন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার হাতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সত্যায়িত কপি বুঝিয়ে দেন। গত ৮ ফেব্রুয়ারি পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ