Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে খেলছেন তামিম

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : তামিম ইকবালের একেকটি শট যেন শঙ্কার কালো মেঘ দূর করে দিচ্ছিল। রবিবার শেষ টি-টোয়েন্টি, তার আগের দিন প্রায় পৌনে এক ঘণ্টা নেটে ব্যাটিং করলেন বাংলাদেশের সেরা ওপেনার। মুস্তাফিজ-মেহেদী-আফিফ-রুবেলদের বলে ডাউন দ্য উইকেটে এসে একের পর এক শট খেললেন, আর তা মুগ্ধ হয়ে দেখলেন টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।
হাতের পেশির চোটের কারণে প্রথম টি-টোয়েন্টি খেলতে পারেননি। তবে তামিমের এই সাবলীয় ব্যাটিং বলে দিচ্ছিল, তিনি এখন অনেকটাই সুস্থ। সংবাদ সম্মেলনে সুখবরটা দেওয়ার সময় মাহমুদউল্লাহর মুখে ভেসে উঠলো চওড়া হাসি। বাংলাদেশের ভারপ্রাপ্ত অধিনায়ক বললেন, ‘তামিমের অবস্থা এখন অনেক ভালো। আশা করি, সে ফিট হয়ে যাবে ম্যাচের আগে। ইনশাআল্লাহ আগামীকাল (আজ) সে খেলবে।’ টিম ম্যানেজমেন্ট সূত্রেও জানা গেছ, চোটের জায়গাটা খানিকটা এখনও ফোলা আছে তামিমের। তবে ব্যাথা নেই। তাই আজ মাঠে নামা নিয়ে শঙ্কাও খুব একটা নেই।
তামিম ফিরলে একটি পরিবর্তন আসবেই, সম্ভবত বাদ পড়বেন জাকির হাসান। শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলে আরেকটি পরিবর্তন আসতে পারে। পেসার সাইফউদ্দিনের জায়গায় সিলেটের ‘ঘরের ছেলে’ আবু জায়েদ রাহীর অভিষেক হওয়ার সম্ভাবনা উজ্জ্বল। গত বৃহস্পতিবার প্রথম টি-টোয়েন্টিতে একসঙ্গে চারজনের অভিষেক হলেও নাজমুল ইসলাম অপু ছাড়া আর কেউ জ্বলে উঠতে পারেননি। তবে মাহমুদউল্লাহ দলের তরুণ ক্রিকেটারদের পাশেই আছেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটে শুরুতেই পারফর্ম করা সহজ ব্যাপার নয়। ওদের অবশ্যই জাতীয় দলে খেলার সামর্থ্য আছে। ওরা দারুণ সম্ভাবনাময় ক্রিকেটার, আর সেজন্যই দলে সুযোগ পেয়েছে। এখনই ওদের সম্পর্কে নেতিবাচক মন্তব্য করা ঠিক হবে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ