Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হেরেই চলেছে ইংল্যান্ড

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : শেষ ৩ ওভারে দরকার ৩৭ রান, হাতেও আছে ৪ উইকেট। কিন্তু হিসাবটা মেলানো গেল না। ট্রান্স-তাসমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডও তিন ম্যাচের একটিতেও জিততে পারল না। গতকাল ওয়েলিংটনে ইংলিশদের ১২ রানে হারিয়ে আসরের প্রথম জয় তুলে নিয়েছে নিউজিল্যান্ড। টুর্নামেন্টের অপর দল অস্ট্রেলিয়া টানা তিন জয়ে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে।
নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রথমে টস হেরে ব্যাট করে ৫ উইকেটে ১৯৬ রান করে নিউজিল্যান্ড। উদ্বোধনী জুটিতে ৩৯ রান যোগ করার পর উইলিয়ামসনের সাথে ৮২ রান যোগ করেন গাপটিল। দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক হন উইলিয়ামসন। ৪টি করে চার ও ছক্কায় ৪৬ বলে ৭২ রান করে আউট হন কিউই দলপতি।
বড় লক্ষ্যে শুরুটা ভালো না হলেও, অ্যালেক্স হেলস ও ডেভিড মালানের ব্যাটে ম্যাচে ভালোভাবেই টিকে ছিলো ইংল্যান্ড। কিন্তু বাকিদের কাছ থেকে তেমন সাড়া না পাওয়ায় শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৮৪ রানে আটকে যায় সফরকারীদের ইনিংস। ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার ও ইশ সোদি নেন দুটি করে উইকেট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ