Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জেলখানা আরাম আয়েশের জায়গা না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২৪ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাবেক প্রধানমন্ত্রী হিসেবে কোনো ধরনের অসম্মান বা অমর্যাদা করা হচ্ছে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (১১ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দফতরে এসব কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী হিসেবে তিনি সব সুযোগ-সুবিধা পাবেন। তবে জেলখানা আরাম আয়েশের জায়গা না, জেল তো জেলই। কিন্তু জেল কোড অনুযায়ী সব সুযোগ সুবিধাই তিনি পাবেন।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দেন কারা অধিদফতরের মাঠে স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. মো. আখতারুজ্জামান।



 

Show all comments
  • Nannu chowhan ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:০৩ পিএম says : 0
    Montri shaheb khomotai Bangladesher moto deshe onek kisui bola jai 13 botsor shajar ashami hoieo montrito kora jai ar khomota na thakle onnaivabeo jele vora hoy eaito holo amader gontontro eai dhoroner eakpokkher gonotontro korte gia amra je bibek hara oshikhito omarjaito vabe shob kiso eak torfa vabe koritesi ta ki amra eakti baro vebe dekhte parina?
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৪৩ পিএম says : 0
    কি এতটা হতাশ কেন? ডিভিশনের আশা এখনই ছেড়ে দিচ্ছেন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ