Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি চেয়ারপার্সনের জেলে যাওয়া লজ্জাজনক ঘটনা -খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৪৯ পিএম

দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জেলে যাওয়াকে লজ্জাজনক ঘটনা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তিনি বলেন, জাতীয় নির্বাচনে দুর্নীতিবাজ ঘুষখোরদের ক্ষমতায় আসতে দেয়া হবে না।

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য রাখতে হবে যেন স্বাধীনতাবিরোধীরা দেশে কোনো নৈরাজ্য সৃষ্টি করতে না পারে। দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। বর্তমান সরকারের সময় দুর্নীতি করে কেউ পার পাবে না বলেও হুশিয়ারি দেন মন্ত্রী।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ