Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় মহিলা বক্সিং

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ২৯তম জাতীয় সিনিয়র ও ৪র্থ জাতীয় মহিলা বক্সিং প্রতিযোগিতা শুরু হবে আগামী ১৫ ফেব্রæয়ারী। পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে তিন দিন ব্যাপি এ প্রতিযোগিতা চলবে ১৭ ফেব্রæয়ারী পর্যন্ত। গতকাল বক্সিং ফেডারেশনের সভাপতি লেঃ জেনারেল আজিজ আহমেদের সভাপতিত্বে নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ১৩ ফেব্রæয়ারীর মধ্যে ফেডারেশনের নতুন কার্যকরী পরিষদের নির্বাচনের জন্য সংশ্লিষ্টদের কাছে কাউন্সিলের নাম চাওয়ার সিদ্ধান্ত হয় এ সভায়।
ব্রাদার্সের নতুন ক্রিকেট কমিটি
স্পোর্টস রিপোর্টার : মো: নিয়াজ মোর্শেদকে সভাপতি ও হাসনাত মো: আবু ওবাইদা কে সাধারণ সম্পাদক করে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ১৫ সদস্যের নতুন ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে। গতকাল আর, কে, মিশন রোডস্থ ক্লাব প্যাভিলিয়নে গভর্নিং বডির চেয়ারম্যান আ. জ. ম নাছিরউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ-সভাপতি- মো: শরীফ উল আলম, এস এম নেওয়াজ, সৈয়দ মাসুম আলী ও মো: জগলুল শাহরিয়ার। যুগ্ম-সম্পাদক- এ এফ মাসুক নাজিম ও মোঃ আমিন খান। কার্যকরী সদস্য- এ এস এম হুমায়ন কবির, মো: রাশেদুল ইসলাম রাসেল, মোবারক হোসেন সেলিম, মো: সহিদুল ইসলাম,আরেফিন ইসলাম, মোস্তাফিজুর রহমান ও সুজিত কুমার সাহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ