Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের পথে খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৫৩ এএম

সিলেটের উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের নেতারা বলছেন, হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে এ সফরে যাচ্ছেন বিএনপি প্রধান।
সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টায় রাজধানীর গুলশানের বাসভবন থেকে খালেদা জিয়ার গাড়িবহর সিলেটের উদ্দেশে রওনা হয়।
বিএনপি প্রধানের সফরসঙ্গী হিসেবে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা। দলের কিছু নেতা এরইমধ্যে সিলেটে পৌঁছে গেছেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিলেট সফরের প্রাক্কালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, নির্বাচনী প্রচারণার জন্য নয়, বিএনপি চেয়ারপারসন সিলেটে যাচ্ছেন হযরত শাহজালাল (র.) এবং শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য।
তিনি বলেন, একবছর আগে নির্বাচনী প্রচারণার অর্থ হয় না। এখনো তো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। কিসের নির্বাচনী প্রচারণা? তবে কোনো দল চাইলে তারা নির্বাচনী প্রচারণা করতে পারে, এটা তাদের বিষয়।
বিএনপি প্রধানের নিরাপত্তা নিয়ে দলের স্থায়ী কমিটির এ সদস্য বলেন, খালেদা জিয়া বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি সিলেট সফরে যাচ্ছেন, তিনি কোনো নির্বাচনী প্রচারণা কিংবা রাজনৈতিক প্রচারণায় যাচ্ছেন না। সেহেতু তার নিরাপত্তার দায়িত্ব সরকারের।



 

Show all comments
  • Mohsin ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:০৫ পিএম says : 0
    ata omanobik asoron
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ