Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বার্নলিতে হোঁচট ম্যানসিটির

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দুই দু’বার গোলের সহজতম সুযোগ হাতছাড়া করলেন রেইম স্টার্লিং। এর খেসারত হিসেবে বার্নলির মাঠে পয়েন্ট হারাতে হলো প্রিমিয়ার লিগ লিডার ম্যানচেস্টার সিটিকে। শেষদিকে জোহান বার্গ গাডমুন্ডন্সের গোলটি সিটির জন্য আরো বড় সর্বনাশ ডেকে আনে। আইসল্যান্ড মিডফিল্ডারের গোলেই ম্যাচটি ড্র হয় ১-১ গোলে।
ম্যাচের ২২ মিনিটে ড্যানিলোর গোলে এগিয়ে ছিল পেপ গার্দিওলার দল। ২২ গজ দুর থেকে দারুন বাঁকানো শটে গোলরক্ষককে পরাস্থ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। দ্বিতীয়ার্ধে কাইল ওয়াকারের ক্রস মাত্র ছয় গজ দূর থেকে ফাঁকা জালে পাঠাতে ব্যর্থ হন স্টার্লিং। ¯্রােতের বিপরীতে বার্নলিও গোলের দুটি সুযোগ তৈরী করে, কিন্তু দুবারই দুর্দান্তভাবে তাদের ব্যর্থ করে দেনে সিটি গোলরক্ষক এডারসন। কিন্তু শেষদিকে ম্যাথিউ লউটনের ক্রস থেকে নেয়া গাডমুন্ডন্সের শক্তিশালি ভলিটি আর রুখতে পারেননি ব্রাজিলিয়ান এই গোলকিপার।
এরপরও তালিকায় ১৬ পয়েন্টে এগিয়ে গেল সিটি। কাল রাতেই অবশ্য হাডার্সর্ফিডকে হারিয়ে ব্যবধান কমানোর সুযোগ ছিল তালিকার দুইয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে। এ নিয়ে টানা ৯ ম্যাচ জয়হীন থাকল তালিকার ৭ নম্বর দল বার্নলি। মৌসুমে এই প্রথম আগে গোল করে জয়বঞ্চিত থাকল সিটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ