Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রান্স-তাসমান ত্রিদেশীয় টি-২০ সিরিজ স্টানলেক-টাইয়ে বিধ্বস্ত নিউজিল্যান্ড

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বৃষ্টি বিঘিœত ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ট্রান্স-তাসমান ত্রিদেশীয় টি-২০ সিরিজ শুরু করেছে অস্ট্রেলিয়া। লক্ষ্যটা এত ছোট ছিল যে ১০ রানে দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অভিষিক্ত ডি’ক্রেসি শর্টকে হারিয়েও তেমন পরীক্ষা দিতে হয়নি অজিদের।
কাজের কাজটা আসলে সেরে রেখেছিল অজি বোলাররাই। ২০ ওভারে মাত্র ১১৭ রানে কিউইদের আটকে রাখে তারা। পরে বৃষ্টির কারণে লক্ষ্যটা কমে আসে ১৫ ওভারে ৯৫ রানে। তৃতীয় উইকেট জুটিতে গেøন ম্যাক্সওয়েল ও ক্রিস লিনের ৭৭ রানের জুটিতে তা আরো সহজ হয়ে যায়। লিন আউট হন ৩৩ বলে ৬টি চার ও ১ ছক্কায় ৪৪ রান করে। ২৪ বলে ৫টি চার ও ১ ছক্কায় অপরাজিত ৪০ রান করেন ম্যাক্সওয়েল। এর আগে বিলি স্টানলেক ও অ্যান্ড্রু টাইয়ের বোলিং তোপে পড়ে বø্যাক ক্যাপ বাহিনী। অধিনায়ক কেন উইলিয়ামসনের উইকেটসহ লোয়ার অর্ডারে ধ্বস নামান টাই। শীর্ষ ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন স্টানলেক। কিউইদের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৩৮ রান (২৪ বলে) করেন কলিন ডি গ্র্যান্ডহোম। শীর্ষ চার ব্যাটসম্যানের কেউই দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ