Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ৩২ ধারা প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববনন্ধন

সাতক্ষীরা স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১:১৮ পিএম | আপডেট : ২:৩৮ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০১৮

ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সংসদে ৩২ ধারা পাস না করে তা প্রত্যাহারের দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদী মানববনন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিকরা। শুক্রবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাব এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

প্রেসক্লাবের সামনে প্রতিবাদী মানববনন্ধন চলাকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, ওয়ারেশ খান চৌধুরী, মমতাজ আহমেদ আপী, শরীফুল্লাহ কায়সার সুমন, আবুল কাশেম, আমিনা বিলকিস ময়না প্রমুখ।

ডিজিটাল নিরাপত্তা আইনকে কালো আইন উল্লেখ করে বক্তারা বলেন, ৩২ ধারা পাস হলে অনুসন্ধানী সাংবাদিকতা মারাত্মকভাবে বাধার সম্মুখীন হবে। দুর্নীতিতে ছেয়ে যাবে দেশ। এর আগে ৫৭ ধারার অপব্যবহারে দেশ অতিষ্ঠ হয়ে উঠেছিল। আর আমরা ৩২ ধারা দেখতে চাই না।

বক্তারা ৩২ ধারা পাস না করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের মানববনন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ