Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ২:২৪ পিএম

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে `বন্দুকযুদ্ধে' এক `ডাকাত' নিহত হয়েছে বলে দাবী করেছে পুলিশ। নিহতের নাম নজরুল ইসলাম (৩৬)। পুলিশ এসময় একটি বিদেশী রিভালবার, এক রাউন্ড গুলিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার ভোরে উপজেলার বারদী ইউনিয়নের ফুলদী বাগেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশ নিশ্চিত করেছে। নিহত নজরুল ইসলাম উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকার সিরাজুল হকের ছেলে।
সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বারদীর ফুলদী বাগেরপাড়া গ্রামে থানা পুলিশের একটি দল টহল দিচ্ছিল। তখন ১৫/২০ জনের একটি ডাকাতদলকে দেখে সন্দেহ হলে তাদের গতিরোধ করার চেষ্টা করে। তখন ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এরপর পুলিশ পাল্টা গুলি করতে থাকে। ডাকাত আর পুলিশের গোলাগুলিতে নজরুল ইসলাম নামে এক ডাকাত ঘটনাস্থলে মারা যায়। আর অন্য ডাকাতরা পালিয়ে যায়। তবে গোলাগুলির সময় কোন পুলিশ সদস্য ও অন্য ডাকাত আহত হয়নি বলে পুলিশ জানিয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভালবার, এক রাউন্ড গুলি, রাম দা, ছোরা ও চাপাতি উদ্ধার করা হয়।
ওসি আরো জানান, নিহত ডাকাত নজরুল ইসলামের বিরুদ্ধে সোনারগাঁও, আড়াইহাজার, বন্দর, নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ