Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যান্ডেজ হাতে চট্টগ্রামে সাকিব

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামেই শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট দিয়ে ক্যারিয়ারে দ্বিতীয় বারের মত বড় ফরম্যাটে অধিনায়কত্ব করার স্বপ্ন দেখছিলেন বাংলাদেশের ও বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু সদ্যই শেষ হওয়া ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে দুর্ভাগ্য ভর করে সাকিবের উপর। আঙ্গুলের ইনজুরিতে পড়ে প্রায় দু’সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যান তিনি। ফলে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারছেন না সাকিব। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ।
সিরিজের প্রথম টেস্ট খেলতে নামতে পারেননি সাকিব। কিন্তু ঠিকই চট্টগ্রামের ভেন্যুতে উপস্থিত ছিলেন সাকিব। দলের খেলা দেখতে ও সতীর্থদের উৎসাহ দিতেই আজ সকালেই চট্টগ্রামে আসেন সাকিব। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসানের পাশে বসেই প্রথম দিনের বেশ কিছু অংশ খেলা উপভোগ করেন সাকিব।
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলংকার ব্যাটিং ইনিংসের ৪১তম ওভারে প্রথম ডেলিভারিতে এক্সট্রা কভারে ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাতে কড়ে আঙ্গুলে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন সাকিব। পরবর্তীতে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, অন্তত দু’সপ্তাহ বিশ্রামে থাকতে হবে সাকিবকে। তাই শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামতে পারেননি। এমনকি দ্বিতীয় টেস্ট নিয়েও রয়েছে শংকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ