Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২০২৩ পর্যন্ত সিটিতে ডি ব্রæয়েন

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটির সাথে চুক্তি নবায়ন করেছেন বেলজিয়ান প্লেমেকার কেভিন ডি ব্রæয়েন। এর ফলে ২০২৩ সালের জুন পর্যন্ত তিনি সিটিজেনদের সাথে থাকছেন। প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ক্লাবটি এই তথ্য নিশ্চিত করেছে। চুক্তি অনুযায়ী সপ্তায় ডি ব্রæয়েন বেতন পাবেন ২ লক্ষ্য ৮০ হাজার পাউন্ড, সঙ্গে যোগ হবে কমপক্ষে ৭০ হাজার পাউন্ড বোনাস।
নতুন চুক্তিতে স্বাক্ষর করার পর ডি ব্রæয়েন বলেন, ‘নতুনভাবে চুক্তি বৃদ্ধি করতে পেরে আমি দারুণ খুশী। আমি আগেও বলেছি সবসময়ই আমি এই ক্লাবেই থাকতে চেয়েছি। প্রথমদিন থেকেই মনে হয়েছে আমি ঘরেই আছি। আমরা শুধুমাত্র জয়ের জন্যই মাঠে নামিনা, দারুণ ম্যাচও সমর্থকদের উপহার দেই। এই ক্লাবের অংশ হতে পেরে আমি সত্যিই গর্বিত। আগামী দিনগুলোতে নিজেকে আরো এগিয়ে নিতে যেতে চাই।’
২০১৫ সালে উল্ফসবার্গ থেকে ম্যান সিটিতে যোগ দিয়েছিলেন ডি ব্রæয়েন। ইতোমধ্যেই এবারের মৌসুমে ২৪ ম্যাচে করেছেন ৬টি গোল, সহযোগিতা করেছেন ১০টিতে। সব মিলিয়ে সিটিজেনদের হয়ে ১২২ ম্যাচে তার গোলসংখ্যা ৩১টি। নগর প্রতিদ্ব›দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড যখন আর্সেনাল থেকে এ্যালেক্সিস সানচেজকে দলে নেবার ঘোষণা দিয়েছে ঠিক তখনই সিটির পক্ষ থেকে ডি ব্রæয়েনের চুক্তি নবায়নের ঘোষণাও এসেছে। ২৬ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডারকে সিটির সেরা খেলোয়াড় হিসেবে আখ্যায়িত করেছেন সিটি ম্যানেজার পেপ গার্দিওলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ