Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আগুন নিয়ে খেললে সমুচিত জবাব -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ৪:৩৮ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়, তাহলে তার সমুচিত জবাব দেয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ বুধবার দুপরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় তিনি এ কথা জানান।
হাইকোর্টের ঈদগাহ গেটের সামনে প্রিজন ভ্যান থেকে দুই বিএনপি কর্মীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর মঙ্গলবার (৩০ জানুয়ারি) হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মঙ্গলবার কে হামলা করেছে? পুলিশ না বিএনপি? তারা জঙ্গি স্টাইলে সন্ত্রাসীদের দিয়ে পুলিশের ওপর হামলা করেছে এবং আসামি ছিনিয়ে নিয়েছে। পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছে। পাশাপাশি আমাদের ধৈর্য ধরতে হবে। মাথা ঠাণ্ডা রাখতে হবে।
ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি খালেদার রায় ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে আমরা তার সমুচিত জবাব দেবো। তাই আবারও বলছি, আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে এবং সতর্ক থাকতে হবে।
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার, অভিনেত্রী রোকেয়া প্রাচী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ