Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হদুয়া দরবারের পীর মাওলানা আব্দুল মাবুদের ইন্তেকাল

প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি জেলার হদুয়া দরবার শরীফের পীর, ঝালকাঠি জেলা জমিয়তুল মোদার্রেছীনের বিশিষ্ট নেতা হিযবুল্লাহর সভাপতি ও হদুয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্জ হযরত মাওলানা আব্দুল মাবুদ (৬৩) গতকাল শনিবার সকালে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের প্রথম জানাযার নামায গতকাল বেলা সাড়ে ১২ টায় ডেমরার দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসার মাঠে অনু্িষ্ঠত হয়। উক্ত জানাযায় ছারছীনা দরবার শরীফের পীর শাহ মোহম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) এর উপস্থিতিতে ইমামতি করেন বাংলাদেশ জমিয়তে হিযবুল্লার সিনিয়র নায়েবে আমীর শাহ সূফী আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন (মা.জি.আ.)। জানাযা শেষে মরুহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দুআ ও মুনাজাত পরিচালনা করেন ছারছীনার বর্তমান পীর সাহেব। এর আগে দারুননাজাতের ছাত্রবৃন্দ মরহুমের রুহের শান্তির জন্যে পবিত্র কুরআন তেলাওয়াত করেন। মরহুমের দ্বিতীয় জানাযার নামায আজ রোববার সকাল ১১ টায় তাঁর নিজ বাড়ি হদুয়া দরবার শরীফে অনুষ্ঠিত হবে।
এদিকে মাওলানা আব্দুল মাবুদ সাহেবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীনের মহাসচিব শাব্বির আহমদ মোমতাজী এবং দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আ.খ.ম.আবুবকর সিদ্দীক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হদুয়া দরবারের পীর মাওলানা আব্দুল মাবুদের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ