Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সুপ্রিম কোর্টের সামনে এমপি নাসিমার গাড়িতে আগুন

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানে লিংক রোডে বৈদ্যুতিক পিলারে অগ্নিকান্ড ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয় গতকাল সকালে। অন্যদিকে সুপ্রিমকোর্টের কদম ফোয়ারার সামনে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম নাসিমা ফেরদৌসীর ব্যক্তিগত গাড়িতে হঠাৎ করেই আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে সে সময় তিনি গাড়িতে ছিলেন না, তার ছেলে মাহমুদুল
হাসান সুমন গাড়িতে ছিলেন। গতকাল রোববার দুপুরে সুপ্রিমকোর্টের সামনের কদম ফোয়ারা থেকে শিক্ষা ভবনের দিকে যাওয়ার সময় ওই গাড়িতে আগুন লাগে।পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।
সাংসদের ছেলে মাহমুদুল হাসান সুমন বলেন, হঠাৎ করেই গাড়ির সামনে আগুন দেখে নেমে যাই। পরে আগুন পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে।
ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মোহাম্মদ আহসান বলেন, গাড়িতে যান্ত্রিক ত্রুটির কারণে আগুনের সূত্রপাত হয়েছে। এমপি মহোদয়ের ছেলে ছিলেন গাড়িতে। আগুন লাগার পরপরই তারা বেরিয়ে আসেন। গুলশানে রোববার সকাল সাড়ে ৯টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে পুলিশ জানিয়েছে।
গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, আগুন লাগার কারণে বৈদ্যুতিক সংযোগ বিছিন্ন হয়ে পড়ে। এ ঘটনায় ওই এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। তবে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা করছে ট্রাফিক পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুপ্রিম কোর্ট

২১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ