Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহারাষ্ট্রে পঞ্চগঙ্গায় বাস, নিহত ১৩

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের মহারাষ্ট্র রাজ্যের কোলহাপুরে যাত্রীবাহী বাস নদীতে পড়ে অন্তত ১৩ জন নিহত ও দুইজন আহত হয়েছেন। স্থানীয় সময় গত শুক্রবার রাত প্রায় পৌনে ১২টার দিকে বাসটি ১৬ জন যাত্রী নিয়ে পঞ্চগঙ্গা নদীতে পড়ে যায় বলে জানিয়েছে পুলিশ, খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভির। মুম্বাই থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে কোলহাপুরের শিবাজি সেতুতে ওঠার পর চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনাটি ঘটে। বাসটি গানপাটিপুলে থেকে পুনে যাচ্ছিল বলে কোলহাপুরের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। এনডিটিভি।
যাত্রীসহ ফেরি নিখোঁজ ইনকিলাব ডেস্ক : কিরিবাতি দ্বীপপুঞ্চের কাছে অর্ধশতাধিক যাত্রীসহ নিখোঁজ একটি ফেরির সন্ধানে জোর অভিযান শুরু হয়েছে। বিবিসি জানায়, ১৮ জানুয়ারি এমভি বুতিরাওই নামের ফেরিটি ননুইতি দ্বীপ থেকে যাত্রা করে। দুইদিনের মধ্যে গন্তব্যে পৌঁছানোর কথা থাকলেও বৃহস্পতিবার রাতে নৌযানটির নিখোঁজের খবর জানানো হয়। সাড়ে ১৭ মিটার দীর্ঘ কাঠের এ ফেরিটি কিরিবাতির বিভিন্ন দ্বীপের মধ্যে যাত্রী পরিবহন করতো। বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ