Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আাওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগই : ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ৩:৫৭ পিএম, ২৭ জানুয়ারি, ২০১৮

মো: সোহেল রানা খান, মানিকগঞ্জ থেকে : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আাওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগই। নিজেদের মধ্যে কাদা ছোড়া-ছুড়ি বন্ধ করে একত্রে সবাই মিলে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, ঘরের মধ্যে ঘর তৈরি করবেন না, মশারির মধ্যে মশারি খাটাবেন না। কোনো কোন্দল সহ্য করা হবে না বলেও তিনি নেতা-কর্মীদের হুঁশিয়ার করে দেন। গতকাল শুক্রবার দুপুরে মানিকগঞ্জ বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দল ভাড়ি করতে খারাপ লোকদের দলে টানবেন না, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদকাসক্ত, সা¤প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতা বিরোধী লোক আওয়ামী লীগের সদস্য হতে পারবে না ।
তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে শিক্ষা প্রতিষ্ঠানে বিশৃঙ্খলা চালাচ্ছে। তাদের বিভিন্ন অপকর্মের জন্যই আগামী নির্বাচনে জনগণ তাদের ভোট দিবে না। তিনি বলেন, মানিকগঞ্জ জেলাকে তিন ভাগ করে সদস্য সংগ্রহ অভিযানে নামতে হবে। সদস্য সংগ্রহ অভিযান ঘরে ঘরে নিয়ে যেতে হবে। কোন বাড়িতে কতজন সদস্য হলো, কতজন নতুন, কতজন পুরানো, কতজন অন্য পার্টি করে এবং কতজন নিরপেক্ষ রয়েছে এ লিস্ট তৈরি করতে হবে। দায়সারা গোছের সদস্য সংগ্রহ করা চলবে না। নেতা কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। নমিনেশন জরিপ হচ্ছে। নেত্রীর কাছে জরিপ রিপোর্ট জমা আছে। প্রতি তিনমাস পর পর জরিপ রিপোর্ট যাচ্ছে। যিনি জনগণের কাছে বেশি গ্রহণ যোগ্য বলে বিবেচিত হবেন, শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সংগঠনকে আরও গতিশীল করতে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভার আয়োজন করে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।
জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, আব্দুল মান্নান খান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সদস্য আখতারুজ্জামান, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য মমতাজ বেগম, নাঈমুর রহমান দূর্জয়, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, কাজী এনায়েত হোসেন টিপু, সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নীনা রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ