Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আগুন ঝরছে ওয়ান্ডারার্সের পিচে

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : আগেই ঘোষণা এসেছিল জেহানোসবার্গের পিচ হবে পেসবান্ধব। যে কারণে ভারত-দক্ষিণ আফ্রিকার কোন দলই কোন স্পিনার নিয়ে মাঠে নামেনি। প্রত্যাশামত আগুন ঝরতে শুরু করেছে প্রথম ওয়ান্ডারার্সের পিচে। খেলা হয়েছে মোচ ৮৩ ওভার, তা থেকে ১৯৩ রান তুলনেই দুই দল মিলে হারিয়েছে ১১ উইকেট।
তিন লাইফ পাওয়া বিরাট কোহলির সর্বোচ্চ ৫৪ ও চেতস্বর পুজারার ৫০ রানের উপর ভর করে ভারত আল আউট হয়েছে ১৮৭ রানে। এই রানও মনে হচ্ছে দক্ষিণ আফ্রিকার সামনে পাহাড়সম। অন্তঃত ৬ ওভারে ১ উইকেটে তাদের ৬ রানের ইনিংসটি সেই কথায় বলে। ভুবেনেশ্বর-বুমরার প্রতিটা বল মনে হচ্ছিল একেকটা গোলা। ভুবেনেশ্বরের বলে উইকেটের পিছনে ক্যাচ দিয়েছেন প্রোটিয়া ওপেনার এইডেন মার্কক্রাম। এর আগে উইকেটের পিছন থেকে ৫টি ক্যাচ নেন কুইন্টন ডি কক। ভারত শেষ ৬ উইকেট হারায় ৪৩ রানে। ৩ উইকেট নেন রাবাদা, ২টি করে নেন মর্কেল, ফিল্যান্ডার ও ফাঙ্গুসো। কোহলির মহামুল্যবান উইকেটটি নেন আগের ম্যাচের নায়ক লুঙ্গি এনগিদি।
তবে দক্ষিণ আফ্রিকা বিষ্ময় উপহার দিয়েছিল প্রথম সেশনেই। কোহলির নিশ্চিত একটি এলবিডবিøউয়ের রিভিউ না নিয়ে ও পরবর্তিতে সহজ দুটি ক্যাচ ছেড়ে।

 



 

Show all comments
  • ২৫ জানুয়ারি, ২০১৮, ৯:৩৬ এএম says : 0
    যার দেশে সে এখন বাঘ। এটাই হচ্ছে আধুনিক ক্রিকেট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ