Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৪

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় গত ১২ জানুয়ারির সহিংস ঘটনায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়কসহ আরো ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে শহরের মধ্যপাড়ার শান্তিবাগ ও কান্দিপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গত মঙ্গলবারের অগ্নিসংযোগ, ভাংচুর ও হামলার ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মধ্যপাড়ার শান্তিবাগ এলাকার বাসিন্দা সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম সোহেল, কান্দিপাড়ার টিটন মিয়া ও রুবেল মিয়া। ওই ঘটনায় এ নিয়ে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।
মানববন্ধন ও বিক্ষোভ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ বছরের পরিবর্তে ৩৫ বছর করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ জেলা কমিটির উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়। জেলার শালগাঁও কালিসীমা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আবদুল হান্নানের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন শালগাঁও কালিসীমা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক হাজেরা খাতুন, আফিরিন সুলতানা প্রমুখ। এ সময় তারা বাংলাদেশ সরকারের কাছে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ বছরের পরিবর্তে ৩৫ বছর করার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৪
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ