Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ আটে যুবাদের প্রতিপক্ষ ভারত

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : বড়দের গত বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ভারত। ম্যাচের আগে-পরে সেই লড়াই ছড়িয়েছিল উত্তেজনার বারুদ। এবার ছোটদের বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেও একই লাইন-আপ। শেষ আটে বাংলাদেশ সামনে পাচ্ছে ভারতকে।
গ্রæপ পর্বের শীর্ষে থেকে গতকালই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ইংল্যান্ড। ‘সি’ গ্রæপের শেষ ম্যাচে কানাডাকে ২৮২ রানে হারিয়েছে ইংল্যান্ড। কুইন্সটাউনে ইংলিশদের ৩৮৩ রান তাড়ায় কানাডা গুটিয়ে যায় ১০১ রানে। ইংলিশদের জয়ে নিশ্চিত হয়ে বাংলাদেশের শেষ আটে ওঠাও। ‘সি’ গ্রæপের রানার্স-আপ বাংলাদেশ সেমিফাইনালে ওঠার লড়াইয়ে খেলবে ‘বি’ গ্রæপ চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে।
আগামী শুক্রবার কুইন্সটাউনের জন ডেভিস ওভালে হবে বাংলাদেশ ও ভারতের কোয়ার্টার-ফাইনাল। টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল ভারত অস্ট্রেলিয়াকে ১০০ রানে হারিয়ে শুরু করার পর পরের দুই ম্যাচেই জিতেছে ১০ উইকেটে। বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচে হেরেছে ইংল্যান্ডের কাছে। প্রথম দুই ম্যাচে হারিয়েছে নামিবিয়া ও কানাডাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ