Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের বিএসপিএ সভাপতি মামুন সা. সম্পাদক আনন্দ

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 স্পোর্টস রিপোর্টার : ফের বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) সভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তফা মামুন এবং নতুন সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সুদীপ্ত আহমদ আনন্দ। দু’জনই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। গতকাল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) অডিটরিয়ামে বিএসপিএ’র দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
২০১৮-১৯ মেয়াদের জন্য প্রায় সব পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচন সম্পন্ন হলেও মাত্র একটি পদে তিনজন প্রার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত হয়। দু’জন সহ-সভাপতির পদে পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিমান ভট্টাচার্য।
বিএসপিএ’র নতুন কমিটি : মোস্তফা মামুন (সভাপতি), পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান (সহ সভাপতি), সুদীপ্ত আহমদ আনন্দ (সাধারণ সম্পাদক), আশরাফ হোসেন মিথুন ও সামন হোসেন (যুগ্ম সম্পাদক), রাহেনুর ইসলাম (অর্থ সম্পাদক), কবিরুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), জিয়াউদ্দিন সাইমুম (দপ্তর সম্পাদক), ইকরামউজ্জমান, খায়রুল ইসলাম শাহীন, আমিনুল হক মল্লিক, সাহাবউদ্দিন সাহাব, কাজী শহীদুল আলম, তালহা বিন নজরুল, রাকীবুর রহমান, রাশিদা আফজালুন্নেছা, রফিকুল ইসলাম মিয়া ও মাহবুব সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ