Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাদ পড়লেন ইমরুল

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে লিগ পর্বে শেষ দু’ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দু’ম্যাচের দলে থাকলেও আঙ্গুলের চোটে থাকায় ওপেনার ইমরুল কায়েস একাদশে ছিলেন না। এবার টেস্ট সিরিজের কথা মাথায় রেখেই হয়ত বাদ দেওয়া হয়েছে তাকে। এখন তিনি বিসিএলে চার দিনের ম্যাচ খেলবেন। নতুন দলে পরিবর্তন এই একটিই।
ত্রিদেশীয় সিরিজে প্রথম দুই ম্যাচে বড় জয়ের ফলে বোনাস পয়েন্টসহ ১০ পয়েন্ট নিয়ে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে মাশরাফির দল। আগামী ২৩ ও ২৫ জানুয়ারি যথাক্রমে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে লিগ পর্বে নিজেদের শেষ দুই ম্যাচ খেলবে বাংলাদেশ। ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি।
বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ