Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভালুকায় রোলার স্পোর্টস স্টেডিয়াম

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : রিয়ন গ্রæপের আর্থিক সহায়তায় ময়মনসিংহের ভালুকায় নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানের রোলার স্পোর্টস স্টেডিয়াম। যার নামকরণ হবে ওরিয়ন ইন্টারন্যাশনাল রোলার স্পোর্টস স্টেডিয়াম। বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল (শনিবার) ভালুকার সিড স্টোর বাজারে এই স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন করবেন রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক (এসডিজিএস) মো: আবুল কালাম আজাদ। এ সময় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মো: নজিবুর রহমান, ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালমান ওবায়দুল করিম এবং সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান উপস্থিত থাকবেন।
হার দিয়ে শুরু বাংলাদেশের
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ এই প্রথমবার অংশ নিচ্ছে ১৮তম এশিয়ান মেন্স হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে। তাও আবার প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিলো হ্যান্ডবলে অলিম্পিক চ্যাম্পিয়ন স্বাগতিক দক্ষিণ কোরিয়া। তাই হারটা অনুমেয়ই ছিল। বাস্তবে ঘটলোও তাই। বড় হারেই এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ মিশন শুরু করলো বাংলাদেশ। গতকাল দক্ষিণ কোরিয়ার সোয়ানে অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক দলের বিপক্ষে ৪৬-২০ গোলে হেরেছে লাল-সবুজরা। বিজয়ী দল প্রথমার্ধে ২১-৮ গোলে এগিয় ছিল। কোরিয়া হ্যান্ডবল দলের হয়ে সিম জিকব ৮টি ও হামিম হো ৭টি গোল করেন। বাংলাদেশের হয়ে মেহেদি হাসান, সোহাগ হোসেন আরিফ ও মাহাবুব চারটি করে এবং সামির সাকির ইমন তিনটি গোল করেন। আজ বাংলাদেশ সময় বিকাল চারটায় আরব আমিরাতের বিপক্ষে টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ