Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্রামে বোল্ট ফিরলেন হুইলার

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : আগামীকাল বেসিন রিভার্সে পাকিস্তানের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের শেষ ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। কিন্তু দলে দেখা যাবে না ট্রেন্ট বোল্টকে। দলের নির্ভরশীল বোলারকে বিশ্রাম দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ওয়েলিংটন রিজিওনাল স্টেডিয়ামে ২২ জানুয়ারি থেকে উপমহাদেশের দলটির বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচেও একই কারণে দেখা যাবে না ২৮ বছর বয়সী বোল্টকে। বোল্টের জায়গায় সংক্ষিপ্ত ভার্সনের এ ম্যাচে নিউজিল্যান্ড দলে পুনরায় ডাক পেয়েছেন সর্বশেষ ২০১৭ সালের ফেব্রæয়ারীতে খেলা বেন হুইলার।
পাকিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলের সঙ্গে যোগ দেবেন সেথ রেন্স। টি-২০ সিরিজের প্রথম ম্যাচেও তাকে দলে রাখা হয়েছে।
সম্প্রতি নিজ মাঠে ওয়েস্ট ইন্ডজের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে কিউই দলেও ছিলেন রেন্স। তবে পাকিস্তানের বিপক্ষে প্রথম চার ম্যাচের দলে ছিলেন না।
হুইলারকে দলে নেয়া সম্পর্কে জাতীয় দল নির্বাচক গ্যাভিন লারসেন বলেন, পাকিস্তানের বিপক্ষে হুমকি হতে পারেন বাঁ-হাতি এ পেসার।
দল নির্বাচনে রোটেশন নীতি অব্যাহত রেখেছেন নিউজিল্যান্ড দল নির্বাচকরা। টিম সাউদিকে দ্বিতীয় টি-২০ ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে। শুধুমাত্র প্রথম ম্যাচে খেলবেন রস টেইলর।
নিউজিল্যান্ড টি-২০ দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টেন্ট বোল্ট (দ্বিতীয় তৃতীয় টি-২০ ম্যাচের জন্য), টম ব্রæস, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন (২য় ও ৩য় ম্যাচের জন্য), মার্টিন গাপটিল, আনারু কিচেন, করিন মুনরো, গেøন ফিলিপস, সেথ রেন্স, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি (১ম ও ৩য় ম্যাচের জন্য), রস টেইল (১ম ম্যাচের জন্য), বেন হুইলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ