Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কোচ হতে চান ফ্লিনটফ

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : এন্ড্রু ফ্লিনটফকে নিশ্চয় ভুলে যাননি। সাবেক ইংলিশ অল-রাউন্ডার আবারো ফেরার ইচ্ছা পোষণ করেছেন জাতীয় দলে। তবে খেলোয়াড় হিসেবে নয়, দলের কোচ হিসেবে। আগামী বছর পদটি শুন্য হলে তিনি আবেদন করতে পারেন বলেও জানিয়েছেন তিনি।
নিজ মাঠে ২০১৯ অ্যাশেজ সিরিজের পর দায়ীত্ব থেকে সরে যাবেন বলে ঘোষনা দিয়েছেন বর্তমান কোচ ট্রেভর বেলিস। এরপরই দলটির দায়ীত্বে আসতে চান সাবেক অলরাউন্ডার ফ্লিনটফ।
২০০৫ সালে অ্যাশেজ জয়ে ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা ৪০ বছর বয়সী ফ্লিনটফ দুই বছর আগেই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে পাঠানো এক ইমেইল বার্তায় কোচ হওয়ার আগ্রহ প্রকাশে করেছিলেন। বিবিসি রেডিওকে ফ্লিটনফ বলেন, তার আগ্রহকে নিরুৎসাহিত করতে পিটার মুরস আবারো এ পদে আবেদন করবেন। তবে শীর্ষ পদটি পেতে অবশ্যই আবেদন করবেন বলে জানান ফিœনটফ। তিনি বলেন, ‘আমি হৃদয় থেকে বলছি, হ্যাঁ আমি আবেদন করব। একদিন আমি এটা করতে চাই... যদি তারা আমাকে চায়। আমি এটা করবই।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ