Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রির দায়ে একজনের কারাদণ্ড

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ৫:১৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের টিকিট অবৈধভাবে দ্বিগুণ দামে বিক্রির দায়ে সুমন মিয়া নামে একজনকে এক মাসের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। টাকা অনাদায়ে আরো ১৫ দিন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত। সোমবার সকালে গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম রহমানের ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেয়।

এ সময় তার কাছে টিকিট বিক্রির ১১ হাজার ২৪৩ টাকা, আন্তঃনগর হাওর ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের পাঁচটি টিকিট পাওয়া গেছে। দণ্ডপ্রাপ্ত সুমন পৌর এলাকার রাঘাইচটি গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, গফরগাঁও রেলস্টেশনে আন্তঃনগর ট্রেনসহ সকল ট্রেনের টিকিট দীর্ঘদিন ধরে কালোবাজারে বিক্রি হয়ে আসছে। এই খবরে সকাল ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা: শামীম রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় একজন কালোবাজারিকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম রহমান বলেন, কালোবাজারি দমন করতে অভিযান শুরু হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একজনের কারাদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ