Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাকিবকে চায় দিল্লি

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টুয়েন্টি ক্রিকেটের নিলামে বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিতে চায় দিল্লি ডেয়ারডেভিলস। এমন খবর জানিয়েছে দলের এক মুখপাত্র।
বাংলাদেশের আটজনসহ সর্বমোট এক হাজার ১২২জন খেলোয়াড়কে নিয়ে বেঙ্গালুরুতে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের একাদশ আসরের নিলাম। ওই নিলামের মাধ্যমে কোন কোন খেলোয়াড়দের নেওয়া হবে ইতোমধ্যে সেই নকশা কষে রেখেছে দলগুলো। দিল্লি ডেয়ারডেভিলসের ইচ্ছের তালিকায় রয়েছেন বাংলাদেশের সাকিব। আগের সাত আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি। তবে আসন্ন আসরের জন্য সাকিবকে ছেড়ে দেওয়ায় তাকে দলে নিতে অনেক বেশি আগ্রহী দিল্লি। এমন আভাস পাওয়া গেছে দিল্লির ফ্র্যাঞ্চাইজ থেকে। এবারের আইপিএলের নিলামে বাংলাদেশ থেকে থাকছে ৮ ক্রিকেটারের নাম। এদের মধ্যে সাকিব ও মুস্তাফিজুর রহমানের ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ কোটি রূপি। সাকিব ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীরকে দলে নিতে আগ্রহী দিল্লি। আগামী ২৭ ও ২৮ জানুয়ারি ব্যাঙ্গারুরুতে হবে এবারের আইপিএলের নিলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ