Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

চেলসি-আর্সেনাল আরেকটি নিষ্প্রাণ ড্র

ইউরোপিয়ান ফুটবল

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ড্র করে সেমিতে রিয়াল, জয়ে পিএসজি
স্পোর্টস ডেস্ক : লুকাস ভাসকেসের দুই অর্ধের দুই গোলে দুইবার এগিয়ে গেলেও জেতা হয়নি রিয়াল মাদ্রিদের। কোপা দেলরে’তে গুইলের্মোর জোড়া গোলে জিনেদিন জিদানের দলকে রুখে দেয় দ্বিতীয় সারির দল নুমানসিয়া। সান্তিয়াগো বার্নাব্যু’য়ে গেলপরশু রাতে শেষ ষোলোর ফিরতি লেগে ২-২ গোলে ড্র করেছে রিয়াল। ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, লুকা মাদ্রিচদের বিশ্রাম দেওয়া রিয়াল প্রথমার্ধে আর কোনো পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি। স্পেনের দ্বিতীয় সেরা টুর্নামেন্টে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের অগ্রগামিতায় শেষ আটে পৌঁছেছে দলটি। প্রথম লেগে ৩-০ ব্যবধানে জেতে রিয়াল।
এদিকে, ইংল্যান্ডের অন্যতম জনপ্রিয় ও বড় দুই দল চেলসি ও আর্সেনালের মধ্যকার আরও একটি লড়াই শেস হল নিষ্প্রাণ ড্রয়ে। স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ লিগ কাপের সেমি-ফাইনালের প্রথম লেগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এবারের লিগে দুবারের মুখোমুখি দেখায়ও এই দুই দল কেউ কাউকে হারাতে পারেনি। আগামী ২৪ জানুয়ারি আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে হবে ফিরতি লেগ।
একই রাতে ম্যাচের অধিকাংশ সময় নিয়মিত গোলরক্ষককে ছাড়া খেলা আমিয়াঁর বিপক্ষে বেশ লড়াই করতে হলো পিএসজিকে। শেষ পর্যন্ত নেইমার ও আদ্রিওঁ রাবিওর গোলের জয়ে ফরাসি লিগ কাপের সেমি-ফাইনালে উঠেছে উনাই এমেরির দল। কোয়ার্টার-ফাইনালে আমিয়াঁর মাঠে ২-০ গোলে জিতেছে পিএসজি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ